সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

দলে ফিরলেন কেন্দ্রীয় চুক্তি হারানো খাজা

নিউজ ডেস্ক: গত এপ্রিলে ঘোষিত অস্ট্রেলিয়া ক্রিকেট দলের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছিলেন বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান উসমান খাজা। কী কারণে তাকে রাখা হয়নি কেন্দ্রীয় চুক্তিতে, সে বিষয়ে সদুত্তর দিতে পারেনি ক্রিকেট অস্ট্রেলিয়া। অমন সিদ্ধান্তে বিস্ময় প্রকাশ করেছেন অ্যালান বোর্ডার, মাইকেল ক্লার্কের মতো সাবেক অধিনায়করা।

তবে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেও, করোনা লকডাউনের পর শুরু হতে যাওয়া অনুশীলনের দলে ঠিকই ফেরানো হয়েছে ৩৩ বছর বয়সী খাজাতে। শুধু তিনি একা নন, দলে ফিরেছেন কেন্দ্রীয় চুক্তি হারানো অলরাউন্ডার মার্কাস স্টয়নিসও। বুধবার করোনা বিরতির পর অনুশীলনের জন্য ২৬ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

যেখানে খাজা-স্টয়নিস ছাড়াও প্রায় এক বছরের বেশি সময় পর ফিরেছেন বাঁহাতি ব্যাটসম্যান ট্রাভিস হেড। এছাড়া প্রথমবারের মতো জাতীয় দলের ক্যাম্পে ডাক পেয়েছেন রিলে মেরেডিথ, জশ ফিলিপ এবং ড্যানিয়েল স্যামস। আগামী মাসে ব্রিসবেনে হতে পারে এই স্কোয়াডে অনুশীলন ক্যাম্প।

মূলত ইংল্যান্ড সফরের তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য প্রস্তুত করা হবে এই দল। যা মূলত শুরু হওয়ার কথা ছিল চলতি মাসেই। কিন্তু করোনার কারণে পিছিয়ে গেছে অনির্দিষ্টকালীন সময়ের জন্য। তবে ডিসেম্বরে এ সিরিজ খেলার ব্যাপারে আশাবাদী ইংল্যান্ড। সেই সিরিজের মূল স্কোয়াড বাছাই করা হবে ২৬ সদস্যের এই অনুশীলন দল থেকে।

অনুশীলনে অস্ট্রেলিয়ার প্রাথমিক স্কোয়াড
শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিনস, অ্যারন ফিঞ্চ, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, উসমান খাজা, মার্নাস লাবুশেন, নাথান লিয়ন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমত, রিলে মেরেডিথ, মাইকেল নেসার, জশ ফিলিপ, ড্যানিয়েল স্যামস, ডি’আরকি শর্ট, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com